গোসাবায় জয় নিশ্চিত করলেন তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডল।

মেদিনীপুর ডিভিশন রাজনীতি

গোসাবায় জয় তৃণমূলের  :  গোসাবায় তৃণমূলের ভোট মার্জিন বেড়েছে জয়ের কাছাকাছি।আবার সেখান থেকে তৃণমূলের অপ্রতিরোধ জয়রথ ছুটছে দিনহাটার দিকে। তাছাড়া তিনবার হেরেছে শান্তিপুর sekhaneo আজ ব্রজকিশোর – এর ম্যাজিক। দশ রাউন্ডের গণনার পর এখনও পর্যন্ত ভোট পড়েছে ১ লক্ষ্ ১১ হাজার ৮৫ ভোট। বিজেপি ভোট পেয়েছে ১১ হাজার ৫৯৫ । এর থেকেই গোসাবার তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডল তার জয় সুনিশ্চিত করেছে।

তৃণমূল মনে করেন, প্রয়াত বিধায়ক জয়ন্ত নস্কর- এর ভালোবাসা মাথায় রেখে গোসাবার সাধারণ মানুষ ভোট দিয়েছেন। এখন প্রশ্ন একটাই দিনহাটা না গোসাবা কোথায় তৃণমূলের ভোট মার্জিন সবথেকে বেশি হবে? তার পাশাপাশি সকাল সকাল শান্তিপুরের ৫ রাউন্ড শেষে ভোট দাঁড়িয়েছে ১৫ হাজার ৫৪৮ ভোটে। এই দেখে হাসি বাড়ছে তৃণমূলের।

এই সময় হাসি বারারি কথা কারণ, গত এক দশক থেকে এই শান্তিপুর ছিল বিজেপির ঘাঁটি। তাই এই নির্বাচনটা জেতা তৃণমূলের কাছে ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখনও পর্যন্ত গণনা শেষ হয়নি তাই শেষ মুহূর্তে পাশা উল্টে দেওয়ার চিন্তা ভাবনায় রয়েছে তৃণমূল।

তবে কি ব্রজকিশোর গোস্বামী কে প্রার্থী হিসেবে বেছে নেওয়া টা সঠিক হয়েছে? রাজনৈতিক মহলে এখন একটাই হট টপিক ব্রজকিশোর হলো শান্তিপুর- এর মাস্টারস্ট্রোক।এদিকে দশম রাউন্ডের পর উদয়ন গুহ দাঁড়িয়ে ৮১ হাজার ভোটে। এর থেকে নিশ্চিত তৃণমূলের জয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *