জামিনের আর্জি খারিজ, মাদককাণ্ডে ১৪ দিনের জেল হেফাজতে আরিয়ান।

ক্রাইম দেশ বলিউড বিনোদন

শনিবার গভীর রাতে, মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে, বিলাসবহূল ক্রজে অভিযান চালিয়ে শাহরুখ পুত্র আরিয়ান-সহ আটজনকে গ্রেফতার করে এনসিবি। অভিযোগ মাদক চক্রের সঙ্গে যুক্ত ছিলেন তিনি । বৃহস্পতিবার এই মামলায় ১৪ দিনের জেল হেফাজত হল শাহরুখ পুত্র আরিয়ানের। জামিনের আর্জি খারিজ করে জেল হেফাজতের নির্দেশ আদালতের।

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে অরিয়ানের নাম, মাদককাণ্ডে জড়িয়ে পড়া নিয়ে, গত কয়েকদিন ধরেই জল্পনা চলছে দেশজুড়ে! বৃহস্পতিবারও জামিন পেলেন না আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর এবার তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত।গত ২ রা অক্টোবর মুম্বইয়ে, কর্ডেলিয়া নামের বিলাসবহূল ক্রজ শিপে রেভ পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। গ্রেফতার করা হয়, আরিয়ান খান, মুনমুন ধামেচা-সহ ৮ জনকে। উদ্ধার করা হয় কোকেন, চরস, এমডিএমএ-র মতো মাদক।

মাদককাণ্ডে ধৃত শাহরুখপুত্র-সহ আটজনের এনসিবি হেফাজতের মেয়াদের বৃহস্পতিবারই ছিল শেষ দিন। এদিন বিকেলে ধৃতদের আদালতে তোলা হয়।শুনানির শুরুতে এদিন এনসিবির আইনজীবী অনিল সিংহ বলেন, মাদককাণ্ডে ধৃত আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে জেরা করে অর্চিত কুমার নামে আরেক অভিযুক্তের হদিশ মেলে। তাঁকে গ্রেফতার করা হয়েছে। এখন এই তিনজনকে মুখোমুখি জেরা করার প্রয়োজন রয়েছে। মঙ্গলবার গভীর রাতে মুম্বইয়ের পওয়াই এলাকা থেকে অর্চিত কুমারকে গ্রেফতার করে এনসিবি।

সূত্রের দাবি, তাঁর কাছ থেকেও মাদক উদ্ধার হয়েছে। তাঁকে ৯ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।এই অর্চিত কুমারকেই আরিয়ান ও আরবাজের সঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য ফের ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় এনসিবি। যার উত্তরে শাহরুখ পুত্রের আইনজীবী সতীশ মানশিণ্ডে প্রশ্ন তোলেন, অর্চিত কুমারকে আগেই গ্রেফতার করা হয়েছিল।তাহলে আগেই কেন তিনজনকে বসিয়ে জেরা করা হল না?৫ দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার পরেও, যখন কোনও তথ্য সামনে আসেনি, তখন কেন ফের আরিয়ানকে হেফাজতে নেওয়ার জন্য আবেদন করা হচ্ছে? পাশাপাশি তিনি বলেন, তদন্তে যদি আগামীদিনে কোনও তথ্য সামনে আসে, তাহলে আরিয়ানকে ফের ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে এনসিবি।

সব পক্ষের সওয়াল-জবাব শুনে আরিয়ানের সঙ্গে বাকি সাত জনকেও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার মুম্বইয়ের বান্দ্রা এলাকা থেকে এক বিদেশি নাগরিককে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, ধৃতের থেকে উদ্ধার হয়েছে মেফেড্রোন বা এমডি নামের মাদক। এই নিয়ে মাদককাণ্ডে রবিবার থেকে ধৃতের সংখ্যা হল ১৮।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *