টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর জন্য হাত কাটলেন এক অনুরাগী

কলকাতা টলিউড টেলিভিশন বিনোদন

স্বস্তিক সংবাদ ডেস্ক: টলিউডের ছোটপর্দার এক জনপ্রিয় অভিনেত্রীর জন্য নিজের হাত কেটে নাম লিখে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন এক অনুরাগী।

প্রত্যেক শিল্পীর জন্যই তার দর্শক বা অনুরাগীদের ভালোবাসা জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। তবে সেই ভালোবাসা কখনো সখনো ভয়ঙ্কর হয়ে যায়। ঠিক তেমনটাই ঘটল জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরার জন্য। নিজের হাত কেটে অন্বেষার নাম লিখলেন এক অনুরাগী, তবে এই ঘটনায় একেবারেই খুশি হননি অন্বেষা, বরং দুঃখ পেয়েছেন তিনি। অন্বেষার কথায়, অসংখ্য মানুষ যারা তাকে ভালোবাসেন তারা কখনোই অনুরাগী নন, তাদের ক্ষেত্রে অনুরাগী শব্দটা ব্যবহার করতে একেবারেই পছন্দ করেন না অন্বেষা।

বরং সেই মানুষগুলো অন্বেষার জন্য তাঁর পরিবারের সদস্য তাঁর প্রিয়জন। তাই কোন প্রিয়জনের কষ্ট বা ক্ষতি কখনোই দেখতে চান না অন্বেষা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন ছবি প্রকাশ্যে আসা মাত্রই অন্বেষা তার এই প্রিয়জনদের উদ্দেশ্যে অনুরোধ জানিয়ে লিখেছেন, ‘Please please না। না মানে না। এরম ভাবে নিজের হাত কেটে, নিজে কে কষ্ট দিয়ে পৃথিবীর কারুর জন্যই ভালোবাসা জাহির করতে যাবেন না। আমার বন্ধু আমায় message টা দেখালো। আমি একদমই এই ধরনের message কে নিজের প্রাপ্তি বলে মনে করি না। বরং আপনারা সুস্থ স্বাভাবিক হয়ে আমাদের পাশে থাকলে, আমাদের চলার পথ টা সুন্দর হবে। আমি অনুরোধ করছি এই ভাবে নিজে কে কষ্ট দিয়ে কারুর জন্য ভালোবাসা জাহির করবেন না। নিজের কথা টা ভাবুন।’

বরাবরই খুব সৎ, বাস্তববাদী একজন মেয়ে অন্বেষা। ভালোবেসে সততার সঙ্গে অভিনয় করে চলেছেন তিনি। সেই কারণেই খুব অল্প বয়সে অন্বেষা জায়গা করে নিয়েছেন অসংখ্য মানুষের মনে। এই ভালোবাসার জন্য অন্বেষা কৃতজ্ঞ কিন্তু ভালোবাসার এমন বহিঃপ্রকাশ একেবারেই পছন্দ না অন্বেষার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *