টিকা বন্টণে দুর্নীতির অভিযোগে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে ‘নালিশ’ শুভেন্দুর

কলকাতা জেলার খবর রাজনীতি রাজ্য স্বাস্থ্য

ডিজিটাল ডেস্ক: রাজ্যে টিকা বন্টণ নিয়ে চলছে দুর্নীতি, এমনই দাবি করলেন শুভেন্দু অধিকারী। এই ইস্যুতে রাজ্য সরকারকে তোপ দাগার পাশাপাশি তিনি বিষয়টি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর নজরেও এনেছেন, নিজেই জানিয়েছেন সেকথা।

বিগত কয়েকদিন ধরেই একাধিক ইস্যুতে রাজ্য সরকারের বিরোধিতায় সরব শুভেন্দু অধিকারী। এবার রাজ্যের টিকা বন্টণের ক্ষেত্রেও বড় কারচুপি চলছে, এমনই বিস্ফোরক দাবি করলেন শুভেন্দু। তিনি একটি টুইটে তিনি লেখেন, ‘রাজ্যে টিকা বন্টণ নিয়ে যে দুর্নীতি চলতে তা নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের সঙ্গে এই বিষয়ে কথাও বলেছি এবং নির্দিষ্ট কিছু বিষয় তাঁর নজরে এনেছি। এই বিষয়ে তাঁকে একটি রিপোর্ট আমি দ্রুত পাঠাব।’ শুভেন্দু অধিকারীর এই মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

প্রসঙ্গত, আলাপন বন্দ্যোপাধ্যায় ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিজের অহং বোধের জন্য মুখ্যমন্ত্রীর দফতর ও ভারতের সংবিধানকে অসম্মান করেছেন মুখ্যমন্ত্রী, এ ভাষাতেই এবার সোচ্চার হন BJP বিধায়ক। পাশাপাশি সার্ভিস রুল লঙ্ঘন ও শৃঙ্খলাভঙ্গের জন্য প্রাক্তন মুখ্যসচিবের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের দাবি জানান শুভেন্দু।

এই প্রসঙ্গে টুইটারে নন্দীগ্রামের বিধায়ক লেখেন, ‘নিজের অহং বোধের জন্য ও মুখ্যসচিবকে বাঁচাতে মুখ্যমন্ত্রীর দফতর ও ভারতের সংবিধানকে অসম্মান করেছেন দিদি। প্রাক্তন মুখ্যসচিব কী সিক্রেট জানেন, যার জন্য তাঁকে বাঁচাতে এত মরিয়া হয়ে উঠেছেন মুখ্যমন্ত্রী? সার্ভিস রুল লঙ্ঘন, শৃঙ্খলাভঙ্গের জন্য প্রাক্তন মুখ্যসচিবের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করার দাবি জানাচ্ছি’। সেই সঙ্গে শুভেন্দু আরও লিখেছেন, যেখানে দুর্যোগ, অতিমারীর আবহ রাজ্যে, সেখানে অন্যকে সাহায্য করছেন না, শুধুমাত্র ঘৃণ্য রাজনৈতিক খেলার জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *