স্টার কিড আরিয়ানকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন শেখর সুমন।

ক্রাইম দেশ বলিউড বিনোদন

সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন কিং খানের ছেলে আরিয়ান খান। বিলাসবহুল প্রমোদতরী- র রেভ পার্টি তে তার কাছ থেকে মাদক পাওয়া যায় এবং সেই অভিযোগে তাকে গ্রেফতারও করা হয়। তার গ্রেফতার হওয়ার পর বলিউডে একাধিক তারকা এগিয়ে আসে তার সমর্থনে। পূজা ভট্ট থেকে শুরু করে হৃত্বিক রোশন একাধিক তারকা কেই দেখা গিয়েছে শাহরুখ খান ও গৌরী খানের পাশে দাঁড়াতে। পাশাপাশি নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আরিয়ান কে সমর্থন করে পোস্ট করছেন সকল তারকা। সেই সমর্থনের তালিকায় যোগ হলো আরো একটি নাম, শেখর সুমন।

স্টার কিড আরিয়ানকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন শেখর সুমন। পাশাপাশি তার টুইটার হ্যান্ডেলে শাহরুখ খান ও গৌরী খানের এই মানসিক পরিস্থিতিতে সহমর্মী বলেছেন নিজেকে। তিনি তার টুইটার হ্যান্ডেলে বলেন,”বাবা হিসেবে বুঝতে পারছি এই মুহূর্তে তাদের উপরে কি ঝড় বইছে। এরকম পরিস্থিতিতে কোনো বাবা-মায়েরই মানসিকভাবে ঠিক থাকা সম্ভব নয়।” আরিয়ান খান এর গ্রেফতারের পর অতীত জীবনকে যেন সামনে দেখতে পাচ্ছেন শেখর সুমন। তিনি জানান, তার বড় ছেলে যখন মারা যায়, শাহরুখ খানই এমন একজন অভিনেতা যিনি একমাত্র তাকে সমবেদনা জানিয়ে ছিলেন। মাত্র ১১ বছর বয়সে বড় ছেলে আয়ুষ কে হারায় শেখর সুমন। তিনি তার সমবেদনা প্রকাশ করে বলেন,”বাবা হিসাবে এমন পরিস্থিতি কতটা যন্ত্রণাদায়ক তা আমি বুঝি।”

আরিয়ান খান এর জন্য মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালতে জামিনের জন্য যে আবেদন করা হয়েছিল তা মঞ্জুর করা হয়নি। শুক্রবার ফের জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ান খান এর। স্টার কিড হলেও অন্য আসামীদের সঙ্গে যে রকম ব্যবহার করা হয়, সেভাবেই ব্যবহার করা হচ্ছে তার সাথে। তার পাশাপাশি আরও দুজনকেও গ্রেপ্তার করা হয়েছিল, তারা হলেন- মুনমুন ধামেচা এবং আরবাজ শেঠ মার্চেন্ট। তাদেরও জামিন এখনো মঞ্জুর করা হয়নি। এনসিবির হেফাজত থেকে আপাতত আর্থার রোড জেলে পাঠানো হয়েছে তাদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *